বর্ণালী কাপ মিডবার ফুটবল টুর্ণামেন্টর ফাইনাল: ছবড়িয়া টিম চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: জকিগঞ্জের বর্ণালী ক্লাবের উদ্যোগে মিডবার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শনিবার বিকেলে জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে ছবড়িয়া বনাম ষাইটশৌলা একাদশ টিমের মধ্যে খেলা অনুষ্টিত হয়। খেলায় ষাইটশৌলা একাদশ টিমকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ছবড়িয়া ক্লাব।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ক্লাব সভাপতি নাসিম আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জালাল খাঁনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল আহাদ, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর কামরুজ্জামান কমরু, সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন নজরুল, সোনার বাংলা সমিতির সভাপতি জাফরুল ইসলাম, পৌর কাউন্সিলর হেলাল আহমদ ও ইউপি সদস্য আব্দুল মুকিত।

টুর্ণামেন্টের আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন কামরুজ্জামান কামরুল, আব্দুল বাছিত চৌধুরী, এবাদুর রহমান, রুহুল আমিন ছোটন, আনোয়ার হোসেন, সায়েফ আহমদ, তামিম আহমদ রাফে, ছালিকুর রহমান, আলম আহমদসহ বর্ণালী ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেন, খেলাধুলা মানুষের মেধার বিকাশ ঘটায়। শরীর ও মন সুস্থ রাখে। মনের অলসতাকে দূর করে এবং মনকে সতেজ ও প্রফুল্ল রাখতে কার্যকর ভূমিকা রাখে। নতুন প্রজন্মকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সুযোগ করে দিলে তারা অপরাধ থেকে দূরে থাকবে। খেলার মাধ্যমে একে অপরের প্রতি আন্তরিকতা, সহমর্মিতা ও সচেতনতা সৃষ্টি হয়। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মতো সহ-শিক্ষা কাজ নৈতিক মানের অধিকারী সচেতন নাগরিক হিসেবে নিজেকে তৈরী করতে প্রেরণা জোগায়।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন টিমের হাতে প্রথম পুরষ্কার নগদ ১৫ হাজার প্রাইজমানি সহ ট্রফি এবং রানার্সআপ টিমের হাতে নগদ ৭ হাজার প্রাইজমানি ও ট্রফি তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর